Business is booming.

‘স্বদেশ প্রত্যাবর্তনের ৪ দশক মানবতার আলোকবর্তিকা দেশরত্ন শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা

0

বঙ্গবন্ধু কন্যা, জাতির স্বপ্নের দিশারী, দেশরত্ন শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তনের ৪ দশক উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত বিদ্যমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বিবেচনায় মানবিক কল্যাণে সংগঠনে শিক্ষা সহায়তা বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ মে) ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী এমপির সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বিতরণ কর্মসুচির শুভ সুচনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এতে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মাননীয় কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জনাব আবদুর রহমান, কার্যনির্বাহী সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, পারভীন জামান কল্পনা, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. শারফুদ্দিন আহমেদ, ডিএনসিসি কোভিড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসিরউদ্দিন, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. খলিলুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে জননেত্রী শেখ হাসিনা’র দীর্ঘ জীবন কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিএফইউজে’র সাবেক সভাপতি সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল।

সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, ডিএনসিসি কোভিড হাসপাতালে ১টি করে হাই-ফ্লো নজেল ক্যানোলা ও উন্নতমানের সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব পেডিয়াট্রিক নিউরো-ডিজঅর্ডার এন্ড অটিজমকে অক্সিজেন কনসেনট্রেটর, হুইল চেয়ার, ব্লাড প্রেসার মেশিন, ট্রাই সাইকেল, উন্নতমানের মাস্ক, প্রতিবন্ধী সংগঠনসমুহের মধ্যে চাইল্ড এন্ড মাদার কেয়ার, অধির বাংলা ফাউন্ডেশন, ডিজিটাল প্লাস ফাউন্ডেশন এর মাঝে ট্রাই সাইকেল বিতরণ করা হয়।

এসময় উপ-কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখলাকুর রহমান মাইনু, ডা. হেদায়াতুল ইসলাম বাদল, ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত, ড. মোয়াজ্জেম হোসেন মাতাব্বুর আমিনুল, মো. খলিলুর রহমান, হাসিবুর রহমান বিজন, মো. হারুন অর রশীদ, শাহ মোস্তফা আলমগীর, মো. জসিমউদ্দিন চৌধুরী, নুরুননবী ভুইয়া কামাল, মো. মাহবুব রশীদ, মো. মিজানুর রহমান, আব্দুল বারেক, আমিনুল ইসলাম খান আবু, আকাশ জয়ন্ত গোপ, অরিন্দম হালদার, নুরুল হক সজীব, ইদ্রিছ আহমেদ মল্লিক, ইঞ্জিনিয়ার আব্দুল আলীম, সাইফুল ইসলাম সাইফ, দেবাশীষ আইচ, আমরা ঢাকা বাসীর সভাপতি জনাব শুকুর সালেক প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.